অভিজ্ঞতা ছাড়াই বম্বে সুইটসে চাকরি, নিয়োগ সরাসরি সাক্ষাতে

দেশের শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বম্বে সুইটস অ্যান্ড কোম্পানি লিমিটেড সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে একাধিক পদে সরাসরি সাক্ষাতে লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: বিক্রয় প্রতিনিধি (সেলস্ রিপ্রেজেনটেটিভ)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম এইচএসসি পাস। (স্নাতক পাস অগ্রাধিকার দেওয়া হবে)।

কাজের ধরন: স্টেশনারি, মুদি ও টংসহ সব ধরনের দোকান থেকে অর্ডার নেওয়া ও সে মোতাবেক পণ্য সরবরাহ নিশ্চিত করা, বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জন ও পণ্য সাজানো (মার্চেন্ডাইজিং)।

অভিজ্ঞতা: প্রযোজ্য নয়। তবে ভোগ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠানে কাজ করা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

সরাসরি ইন্টারভিউয়ের সময় বায়োডাটা, স্টুডিও থেকে প্রিন্টেড সাম্প্রতিক তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের স্পষ্ট ছবি, শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্রসহ সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে) ও ভোটার আইডি কার্ড/জন্ম সনদের ফটোকপিসহ বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের তাত্ত্বিক ট্রেনিং ও ফিল্ড ট্রেনিং প্রদান করা হবে। ট্রেনিং-এর পর, নির্বাচিত প্রার্থীদেরকে কোম্পানির নিয়ম অনুযায়ী পোস্টিং দেওয়া হবে। ইন্টারভিউ ও ফিল্ড ট্রেনিং এর জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

পদের নাম: জোন-ইনচার্জ ও এরিয়া সেলস ম্যানেজার। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম স্নাতক পাস।

অভিজ্ঞতা: স্বনামধন্য কোন ভোগ্যপণ্য প্রস্তুতকারী (এফএমসিজি) প্রতিষ্ঠানে জোন ইনচার্জের ক্ষেত্রে সমপদে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা ও এরিয়া সেলস ম্যানেজারদের ক্ষেত্রে সমপদে ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কাজের ধরন: বিক্রয় প্রতিনিধিদের পারফর্মেন্স পর্যবেক্ষণ করার মাধ্যমে বণ্টনকৃত বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জন। বাজারে পণ্যের উপস্থিতি ও প্রদর্শন নিশ্চিত করা এবং নির্দিষ্ট পণ্যসমূহের বাজার সম্ভাবনা নিরূপণ করে পরিবেশক নিয়োগ করা।

এ পদে নিয়োগের জন্য সাম্প্রতিক তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের স্পষ্ট ছবি, পূর্ণাঙ্গ বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র, ভোটার আইডি কার্ড ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপিসহ আবেদন করতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। জোন-ইনচার্জ ও এরিয়া সেলস ম্যানেজারের জন্য বাছাইকৃত প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ বায়োডাটাতে উল্লিখিত ফোন নম্বরে জানানো হবে।

বয়সসীমা: অনূর্ধ্ব ৩০ বছর।

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো জেলা।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: বম্বে সুইটস অ্যান্ড কোম্পানি লিমিটেড। ক-৬৩, কুড়াতলী (ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার বিপরীতে), খিলক্ষেত, ঢাকা-১২২৯, ফোন: ০১৭১৩০৭৮৬২০

আবেদনের শেষ তারিখ: ১০ আগস্ট, ২০২৩।